Friday, February 23, 2024

Burdwan: বর্ধমানের মাধডিহির লটারি ব্যবসায়ী খুনের ১০ দিনের মধ্যে গ্রেপ্তার ৪ খুনি

মৌ রায়, বর্ধমান: ‌বর্ধমানের মাধবডিহির এক লটারি ব্যবসায়ির খুনের সঙ্গে যুক্ত চারজন অভিযুক্তকে গ্রেপ্তার করলো মাধবডিহি থানার পুলিশ। পুলিশ সূত্রে খবর, গত ৮ ফেব্রুয়ারি রাতে গুলি করে খুন করা হয় এক লটারি ব্যবসায়িকে। ঘটনাটি ঘটেছিল বর্ধমানের (Burdwan) মাধবডিহির ছোটবৈনান এলাকায়। ঘটনার খবর পাওয়ার পর তদন্ত শুরু করে পুলিশ। তদন্তে নামার ১০দিনের মধ্যেই স্থানীয় প্রত্যক্ষদর্শীদের বয়ান ও সোর্স ইনফরমেশন এবং সিসি ক্যামেরার ফুটেজের মাধ্যমে খুনের কিনারা করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বৃহস্পতিবার দিনভর তল্লাশি চালানোর পর চারজন অভিযুক্তকে গ্রেপ্তার করে মাধবডিহি থানার পুলিশ। হাওড়ার সাকরাইল, জগতবল্লবপুর এবং হুগলির জাঙ্গিপাড়া ও চণ্ডিতলা থানা এলাকার বিভিন্ন জায়গা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। জেলা পুলিশ সুপার কামনাশীষ সেন জানান, শুক্রবার অভিযুক্তদের বর্ধমান আদালতে পেশ করার পাশাপাশি ১৪ দিনের পুলিশি হেফাজতের আবেদন জানানো হয়েছে।

Burdwan: বর্ধমানের মাধডিহির লটারি ব্যবসায়ী খুনের ১০ দিনের মধ্যে গ্রেপ্তার ৪ খুনি
Burdwan: বর্ধমানের মাধডিহির লটারি ব্যবসায়ী খুনের ১০ দিনের মধ্যে গ্রেপ্তার ৪ খুনি

উল্লেখ্য, মাধবডিহি থানার আরিকপুর এলাকার বাসিন্দা হামিদ আলী খান। পেশায় তিনি এক লটারি ও বস্ত্র ব্যবসায়ী ছিলেন। ৮ ফেব্রুয়ারি রাত দশটা নাগাদ তিনি তাঁর ছোটবৈনান বাজারের দোকান বন্ধ করে বাড়ি ফিরছিলেন। সেই সময় মোটর সাইকেলে থাকা চারজন দুষ্কৃতী পিছন থেকে হামিদ আলী খানকে গুলি করে এবং তাঁর কাছে থাকা ৪৫ হাজার টাকা ছিনতাই করে দুষ্কৃতীরা পালিয়ে যায়। হামিদ আলী খানকে বর্ধমান মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

আরও পড়ুন

দুয়ারে সরকারের ক্যাম্পের কাছে তৃণমূল প্রার্থীর ব্যানার, নির্বাচনী বিধি ভঙ্গের অভিযোগ বিরোধীদের

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles