Tuesday, April 16, 2024

Aryan Khan: মাদক-কাণ্ডে একটানা জেরা করার পর শাহরুখ পুত্র আরিয়ান খানকে গ্রেফতার করল এনসিবি

মাদক কান্ডে গ্রেফতার হলেন শাহরুখ (Shah Rukh Khan) পুত্র আরিয়ান খান (Aryan Khan)। শনিবার রাতে তাঁকে আটক করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। তাঁকে ১৬ ঘণ্টা ধরে জিজ্ঞাসাবাদ করার পর গ্রেফতার করা হয় আজ।

প্রসঙ্গত, মাদক কান্ডে আটক হওয়া আটজনের নাম আগেই সামনে এনেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (NCB)। এএনআই সূত্রে খবর, মুম্বই রেভ পার্টি থেকে শনিবার রাতে নুপূর সারিকা, ইস্মিত সিংহ, মাহক জয়সওয়াল, আরিয়ান খান, আরবাজ মার্চেন্ট, মুনমুন ধামেচা, বিক্রান্ত চোকার, গোমিত চোপড়া নামে আটজনকে আটক করেছিল নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো।

সংবাদ সংস্থার মাধ্যমে জানা গেছে, শনিবার রাতে মুম্বই থেকে গোয়া যাওয়ার পথে, মাঝ সমুদ্রে এক প্রমোদ তরীতে রেভ পার্টি চলছিল। সেই রেভ পার্টিতে গোপন সূত্রে খবর পেয়ে হানা দেন নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর আধিকারিকরা। সেখান থেকে বাজেয়াপ্ত করা হয় কোকেন, চরস, এমডিএম-এর মতো মাদক। জানা গেছে, শার্ট ও প্যান্টের সেলাই এবং মহিলাদের পার্সের হ্যান্ডলের মধ্যে লুকিয়ে রাখা হয়েছিল এই সমস্ত মাদক দ্রব্য। এমনকি আরিয়ানের লেন্সর বক্সের মধ্যেও মাদক পাওয়া যায়।

এএনআই সূত্রে জানা গেছে, কিছুদিন আগেই এনসিবির কাছে খবর আসে মুম্বই থেকে গোয়া যাওয়ার প্রমোদ তরীতে রেভ পার্টি হওয়ার। এই খবর পেয়েই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসাররা সেখানে সাধারণ যাত্রী সেজে পৌঁছে যান।

আরও পড়ুন

School Fees : বেতন বাকি থাকলেও স্কুল থেকে বিতাড়িত করা যাবে না পড়ুয়াকে, নির্দেশ কলকাতা হাইকোর্টের

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles