Tuesday, April 16, 2024

Durga Puja 2021: মহালয়ায় দেবী দুর্গার নানারূপে শুভশ্রী

Durga Puja 2021: আগামী ৬ ই অক্টোবর মহালয়া (Mahalaya)। মহালয়ার জন্য দেবী দুর্গার সাজে সজ্জিত হলেন টলিউডের প্রথম সারির নায়িকা শুভশ্রী গাঙ্গুলি (Subhashree Ganguly)। মহালয়ার দিন জি বাংলার (Zee Bangla) “নানা রূপে মহামায়া ” অনুষ্ঠানে মহিষাসুরমর্দিনী ভূমিকায় অভিনয় করবেন তিনি। তিনি কখনও আদ্যাশক্তি, আবার কখনও তিনিই সনাতনী সাজে মহিষাসুরমর্দিনী।

টলিউডের অন্যান নায়িকারা তথা শ্বেতা, শ্রীপর্ণা, সুস্মিতা সহ আরও অনেকে নানান রূপে সেজে উঠেছেন এই অনুষ্ঠানে। সোশ্যাল মিডিয়ায় সেই লুক প্রকাশ্যে এসেছে। নিজ নিজ রূপে নজর কাড়ছেন প্রত্যেকেই।

 

পূর্বে শুভশ্রী গাঙ্গুলি এই ভূমিকায় অভিনয় করলেও, মা হবার পর প্রথম এই চরিত্রে অভিনয় করছেন তিনি। স্নেহময়ী ইউভানের মায়ের চোখে মুখে যেন আদ্যাশক্তির রূপ।অন্যরূপে তিনি দুষ্টের দমনেও প্রস্তুত।

এছাড়াও তিনি জি বাংলার ড্যান্স বাংলা ড্যান্স জুনিয়ার এর বিচারকের দায়িত্ব পালন করছেন। সম্প্রতি তিনি একটা রিল ভিডিও শেয়ার করেন এবং তাতে ক্যাপশন দেন “কিছুর জন্যে কেবল স্বপ্ন দেখো না, তার জন্য নিজেকে তৈরি করো।” শুভশ্রী পাশ্চাত্য পোশাকেও খুব স্বচ্ছন্দ। তাঁর জীবনধারা প্রমাণ করে যে, বাস্তব জীবনে একজন মা হলেও ক্যামেরার সামনে তিনি একজন নায়িকা।

একদিকে ইউভান অন্য দিকে শুটিং। তালমিলিয়ে দুদিক সামলাচ্ছেন তিনি। আর ইউভানের প্রথম ছবি প্রকাশ্যে আসতেই সে সকল দর্শকের চোখের মণি হয়ে উঠেছে সে।যদিও অনেকেই তখন শুভশ্রীর চেহারা নিয়ে কটাক্ষ করেছিলেন এবং শুভশ্রী গাঙ্গুলি ও কড়া ভাষায় নেটিজেনদের পাল্টা জবাব দিয়েছিলেন। তিনি বলেছিলেন, “আমার জীবনের সবচেয়ে বড় চাহিদা ছিল মা হওয়া। ভগবানের আশীর্বাদে এত সুন্দর একটা মিষ্টি সন্তান পেয়েছি। এটাই জীবনের সবচেয়ে বড় প্রাপ্তি। নিজের মধ্যে তিলে তিলে একটা প্রাণের সৃষ্টি করেছি। তার জন্য শারীরিক পরিবর্তন হওয়াটা খুব স্বাভাবিক আমার কাছে। তাই কিছু মানুষের কথায় খারাপ অনুভূতি হয় না আমার। কারণ সৃষ্টির আনন্দ তার থেকে অনেক বেশি। সেটা বুঝবেন না তাঁরা। তাঁদের মানসিকতায় কেবল হাসি পায় এইটুকুই।”

আরও পড়ুন

Durga Puja 2021: ছোট হাতের দুর্গা নামে খ্যাত বীরভূমের কীর্ণাহারের সরকার বাড়ির দুর্গা প্রতিমা

Durga Puja 2021: বক্রেশ্বরের সতীপীঠে দুর্গারূপে পূজিত হন মনপাত দেবী

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles