Friday, February 23, 2024

Happy Birthday Pearl V Puri: প্রেমিকার স্বপ্ন পূরণ করতে পা রেখেছিলেন অভিনয় জগতে, জানুন পার্ল ভি পুরীর অভিনেতা হয়ে ওঠার অজানা কাহিনি

Happy Birthday Pearl V Puri: টেলিভিশন দুনিয়ার অতি পরিচিত মুখ পার্ল ভি পুরী (Pearl V Puri), আজ তাঁর ৩২ তম জন্মদিন। ১৯৮৯ সালের ১০ জুলাই, মধ্যপ্রদেশের (Madhya Pradesh) ছিন্দওয়ারাতে (Chhindwara) জন্ম হয়েছিল পার্ল ভি পুরীর। প্রধান চরিত্র হিসেবে ‘ফির ভি না মানে বাদতামিজ দিল’ (Phir Bhi Na Maane Badtameez Dil) শোতে অভিনয় করা শুরু করেছিলেন তিনি। এই শো-এর পর অভিনয় জগতে পার্ল তাঁর নিজস্ব পরিচয় তৈরি করেছিলেন। তবে পার্ল কখনই অভিনেতা হতে চাননি। তিনি তাঁর প্রেমিকার জন্য অভিনেতা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন। তবে যার জন্য পার্ল অভিনেতা হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন, সেই মানুষটি তাঁকে ছেড়ে দিয়েছিলেন। পার্লের জন্মদিনে আজ আমরা তাঁর অভিনেতা হওয়ার পেছনের গল্পটি জানব। যা খুব কম লোকই জানেন।

পার্ল ভি পুরী একটি সাক্ষাৎকারে বলেছিলেন, তাঁর প্রেমিকা শাহরুখ খানের খুব বড় অনুরাগী এবং তিনি চাইতেন পার্লও যেন অভিনেতা হন। পার্লকে মুম্বাই আসার জন্য তাঁর প্রেমিকা জোর করতেন। পার্ল বাবার সঙ্গে ঝগড়া করে মুম্বাই চলে এসেছিলেন, কারণ পার্লের বাবার ইচ্ছা ছিল তাঁর ছেলে যেন তাঁর ব্যবসার সঙ্গে যুক্ত হয়। তবে সেই সময় পার্ল চেয়েছিলেন তাঁর প্রেমিকার স্বপ্ন পূরণ করতে, তাই তিনি মুম্বাই চলে এসেছিলেন। মুম্বইয়ে তাঁকে অনেক লড়াই করতে হয়েছিল। অর্থের অভাবে পানী-পুরি খেয়ে দিন কাটাতেন তিনি। অনেক লড়াইয়ের পর পার্ল দুটি ছবি পেয়েছিলেন। যার মধ্যে একটি আজ অবধি মুক্তি পায়নি এবং অন্যটি মাঝখানে বন্ধ হয়ে গিয়েছিল।

ছবিগুলি আটকে যাওয়ার পর পার্ল নিজের রাস্তা পরিবর্তন করে কাজ করা শুরু করেন টিভির জগতে। যেখানে তিনি স্বীকৃতি পেতেও শুরু করেছিলেন। তবে স্বীকৃতি পাওয়ার শুরুর দিকে তাঁর প্রেমিকা তাঁদের সম্পর্ক ভেঙে দেয়। পার্লের অভিনেতা হওয়ার কোনো ইচ্ছা ছিল না, তিনি কেবল তাঁর প্রেমিকার স্বপ্ন পূরণ করতে অভিনয় জগতে পা রেখেছিলেন, যিনি পরে পার্লের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছিলেন। এরপর পার্ল তাঁর প্রেমিকার সঙ্গে এবিষয়ে কথা বলেছিলেন, তবে তাঁর প্রেমিকা সম্পর্কটি ভাঙার সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন। যখন পার্ল তাঁর প্রেমিকাকে বলেছিলেন, তিনি কেবল তাঁর প্রেমিকার ইচ্ছা পূরণ করার জন্য অভিনয় জগতে প্রবেশ করেছেন। তখন এ সম্পর্কে পার্লের প্রেমিকা বলেন, যে সময় তিনি পার্লকে অভিনয় করতে বলেছিলেন সেই সময় তিনি ছোট ছিলেন এবং পার্লকে অভিনয়ের জগৎ ছেড়ে দেওয়ার কথাও বলেছিলেন। এদিনের পর প্রেমিকার সঙ্গে তাঁর আর কোনদিন দেখা হয় নি।

পার্ল ভি পুরী ‘ফির ভি না মানে বাদতামিজ দিল’ (Phir Bhi Na Maane Badtameez Dil) শোয়ের পর নাগিন (Naagin), বেপনহা প্যায়ার (Bepanah Pyaar), ব্রহ্মরাক্ষস (Brahmarakshas) এবং মেরি সাসু মা (Meri Saasu Maa)-এর মতো অনেক সফল সিরিয়ালে অভিনয় করেছেন। পার্ল টিভি ইন্ডাস্ট্রিতে নিজের এক আলাদা পরিচয় তৈরি করেছেন। দিব্যা খোসলা কুমারের (Divya Khosla Kumar) সঙ্গে একটি মিউজিক্যাল ভিডিওতেও দেখা গিয়েছিল তাঁকে।

আরও পড়ুন

Pearl V Puri: অভিনেতা পার্ল ভি পুরি নিজের জীবন যন্ত্রণার অনুভূতি ব্যক্ত করলেন ইনস্টা পোস্টে

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles