Tuesday, April 16, 2024

Rahul Disha Wedding: আংটি পরানো থেকে আলিঙ্গন, বৈদিক মতে বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন রাহুল-দিশা, দেখুন বর-কনের বিশেষ মুহূর্তগুলি

অবশেষে সাতপাকে বাঁধা পড়লেন রাহুল বৈদ্য (Rahul Vaidya) ও দিশা পারমার (Disha Parmar)। দুজনেই অধীর আগ্রহে এই দিনটির অপেক্ষায় ছিলেন। শুক্রবার মুম্বইয়ের এক পাঁচতারা হোটেলে বিবাহবন্ধনে আবদ্ধ হলেন রাহুল-দিশা (Rahul Disha Wedding)। সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে তাঁদের বিয়ের সমস্ত ছবি ও ভিডিয়ো, যেখানে বিয়ের প্রতিটি মুহূর্তের ঝলক দেখানো হয়েছে।

Rahul Disha Wedding
Rahul Disha Wedding: দুজনকেই বিয়ের পোশাকে চমৎকার লাগছিল

অফ হোয়াইট রঙের শেরওয়ানি, মাথায় পাগড়ি আর কোমরে বেল্ট পরেছিলেন রাহুল বৈদ্য। অন্যদিকে লাল লেহেঙ্গা ও কুন্দনের গয়নায় সেজে উঠেছিলেন দিশা পরমার। দুজনকেই বিয়ের পোশাকে চমৎকার লাগছিল। বিয়ে শুরুর আগের মুহূর্তের কিছু ভিডিয়ো ঘুরে বেড়াচ্ছে নেটমাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে, রাহুল গানের তালে পা মিলিয়ে নাচতে নাচতে বিয়ের মঞ্চের দিকে এগিয়ে যাচ্ছেন। আবার দিশার শান্ত আবির্ভাবও দেখা যাচ্ছে। দুজনে মঞ্চে উঠে একে অপরকে আংটি পরিয়ে দিলেন। রাহুল হাঁটুতে ভর করে বসে আংটি পরিয়ে দিলেন দিশাকে। আংটি বদলের পর একে অপরকে জড়িয়ে ধরেন রাহুল-দিশা।

রাহুল হাঁটুতে ভর করে বসে আংটি পরিয়ে দিলেন দিশাকে এবং আংটি বদলের পর একে অপরকে জড়িয়ে ধরেন রাহুল-দিশা
রাহুল হাঁটুতে ভর করে বসে আংটি পরিয়ে দিলেন দিশাকে এবং আংটি বদলের পর একে অপরকে জড়িয়ে ধরেন রাহুল-দিশা

 

ভিডিও গুলির মধ্যে দুজনের বন্ধুবান্ধব এবং ভাই বোনদের মজার মুহূর্তগুলিও ধরা পড়েছে। রাহুল তাঁর জুতো খুলে মঞ্চে ওঠার পর তাঁর শালিকাদের নজর ছিল রাহুলের জুতোর দিকে। তবে রাহুলের বন্ধু আলি গনি দায়িত্ব নিয়ে রাহুলের জুতো রক্ষা করেছিলেন।

বিয়ের দিন ক্যামেরার সামনে পোজ দুই বন্ধুর
বিয়ের দিন ক্যামেরার সামনে পোজ দুই বন্ধুর

রাহুল-আলির এই সুন্দর ছবি প্রকাশ্যে এসেছে বিয়ের মঞ্চ থেকে। বিয়ের ভিডিয়োগুলির মধ্যে দিয়ে পরিবার ও বন্ধুবান্ধবদের উত্তেজনা, আনন্দ স্পষ্ট ফুটে উঠেছে।

সিঁদুর দান, সাত পাকে বাঁধা পড়া, বড়দের আশীর্বাদ নেওয়া, রাহুল-দিশার বিয়ের প্রতিটি মুহূর্ত উঠে এসেছে নেটাগরিকদের সামনে। বিয়ের আগে রাহুল বৈদ্য তাঁর সুরেলা কণ্ঠে গণেশ মন্ত্র গাইলেন এবং তারপর দিশা পারমারের সিঁথিতে সিঁদুর পরিয়ে দিলেন।

সিঁদুর দানের মুহূর্ত
সিঁদুর দানের মুহূর্ত

বিগ বসের ঘরেই অভিনেত্রী দিশা পারমারের প্রেমে পড়েছিলেন গায়ক রাহুল বৈদ্য। রাহুল বিগ বসের ঘরে থাকাকালীন সংসার করার স্বপ্ন দেখেছিলেন দুজনে। সেই স্বপ্নই আজ সত্যি হল।

আরও পড়ুন

Pavitra Rishta 2.0: সুশান্ত-অঙ্কিতার সম্পর্কের রসায়ন কি ফিরিয়ে আনতে পারবেন শাহির ? উত্তর দেবে সময়

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles