Monday, April 22, 2024

TIKILAND: “ফোমো যদি পরিণত হয় ভাইরাসে”, প্রকাশ্যে এল টিকিল্যান্ড ছবির ট্রেলার

হলিউড, বলিউড কিংবা টলিউড করোনাকে ভিত্তি করে বিভিন্ন ধরণের গল্প তৈরী করছেন পরিচালকরা। তাদের মতে এই ধরণের ছবি মানুষের কাছে খুব তাড়াতাড়ি পৌঁছে যায়। এবার বাংলাতেও আসতে চলেছে আরও একটি নতুন ছবি ‘টিকিল্যান্ড’ (TIKILAND), যার বিষয়বস্তু জড়িয়ে রয়েছে ‘ফোমো’ শব্দটির সঙ্গে। ‘ফোমো’ শব্দটির অর্থ নেটদুনিয়ার সঙ্গে যুক্ত প্রায় সকলেই জানে। ‘ফিয়ার অফ মিসিং আউট’ অথাৎ ধরুন আপনি একটা দলে থেকেও কোন কিছু শুনতে পাচ্ছেন না কিংবা উপলব্ধি করতে পারছেন না বা কিছু জানতে পারছেন না।

প্রকাশ্যে এল টিকিল্যান্ড ছবির ট্রেলার। ফোমো যদি ভাইরাসের রূপ নিয়ে মানুষের শরীরের মধ্যে ঢুকে পড়ে তাহলে কি সেটা বর্তমান অতিমারীর মত ভয়ঙ্কর হয়ে উঠবে! এই নিয়েই টিকিল্যান্ডের গল্প। অভিষেক চৌধুরী পরিচালিত নতুন ছবি টিকিল্যান্ডের ট্রেলার দর্শক থেকে শুরু করে সমালোচক সবার ভালো লেগেছে। কাফি মিডিয়া এন্ড এন্টারটেইনমেন্ট প্রাইভেট লিমিটেড প্রযোজিত এই ছবির প্রযোজনা করেছেন আকাংশা মঙ্গলানি। মোজোপ্লেক্স অরিজিনালস এর এই ছবিতে অভিনয় করেছেন দেবতনু, শুভমিতা মুখোপাধ্যায়, ঋ সেন, তরুণিমা চক্রবর্তী, যুধাজিৎ সরকার সহ অন্যান্যরা।

ছবির ট্রেলার জুড়ে রয়েছে একটি টানটান উত্তেজনা। যত দিন যাচ্ছে মানুষ ততই সোশ্যাল মিডিয়ার ওপর নির্ভরশীল হয়ে উঠছে। তারা সব সময় যেন একটা ভার্চুয়াল দুনিয়ার মধ্যে আটকে রয়েছে। তারা কারোর কথা শুনতে পায়না, তারা অদ্ভুত সব আচরণ করে। তাদের সকলের হাতে একটা মোবাইল ফোন যদিও সেটা দেখে মনে হচ্ছে একটি স্বচ্ছ পাতলা গ্যাজেট। ছবির গল্প কল্পবিজ্ঞানের ধাঁচের সেটা ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে। বাংলাতে সাইন্স-ফিকশন ছবি খুব কম হয়। অভিষেক চৌধুরীর এই নতুন ছবিটি বাংলার সাই-ফাই সিনেমার এক নতুন সংজ্ঞা তৈরি করবে কিনা সেটা ছবি দেখেই বোঝা যাবে।

আরও পড়ুন

শীঘ্রই মুক্তি পেতে চলেছে সাইকোলজিকাল থ্রিলার ছবি মৃত্যুর রং ধূসর

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles