Tuesday, April 16, 2024

Lalu: টুম্পার পর এবার আইটেম সং ‘লালুর’ তালে মাততে চলেছে বাংলার পুজোর ভাসান নাচ

সম্প্রতি টুম্পা সোনার (Tumpa Sona) তালে মেতে উঠেছিল বাংলা। কনফিউসড পিকচারের (Confused Picture) এই আইটেমের বাজার ছাপিয়ে গিয়েছিল বাংলার অর্থনীতি থেকে রাজনীতি। নির্বাচনে ভোট বৈতরণী পার হতে বামেরা হাতিয়ার করেছিলটুম্পা তোকে নিয়ে ব্রিগেড যাবোপ্যারোডিও। ইউটিউবে এই টুম্পা সোনা এখনও পর্যন্ত মাত্র ১১ মাসেই ১৫২ মিলিয়ন ভিউস পেয়েছে। টুম্পার পর এবার লালুতে মাতল বাংলার আট থেকে আশি। গত বছর পুজোর আগেই মুক্তি পেয়েছিল টুম্পা সোনা। ঠিক এইবারও পুজোর আগেই মুক্তি পেল কনফিউসড পিকচারের নতুন আইটেম সংলালু’ (Lalu) অরিজিৎ সরকারের (Arijit Sorkar) পরিচালনায় তৈরি ওয়েব সিরিজের এই গান একেবারে টুম্পার মতোই জমজমাটি। তালে তালে নাচতে মন কাড়বেলালুও জমবে পুজোর ভাসান নাচও।

Song Link: https://www.youtube.com/watch?v=rJcwh-4smrA

পরিচালকদের কথায়টুম্পা একবার কিন্তু ভাসানগীতি বারবার, এবছর প্যান্ডেলে টুম্পার সঙ্গে লালুও বাজুক। গানের লাইনে রয়েছে নানা মজাদার কথা। যেমন, “ পরিয়ে দেবো মঙ্গলসূত্র, আষাঢ় মাসে হবে পুত্র পুরো বিনোদন পেতে গেলে শুনতে হবে পুরো গানটি। এর লিরিক্স লিখেছেন আরব দে চৌধুরি। মিউজিক কম্পোজ করেছেন, আরব দে ও ইন্দ্রনীল চ্যাটার্জি। 

রবিবার রাতেই গানটি রিলিজ করে ইউটিউবে CONFUSED Picture চ্যানেল থেকে। CONFUSED Picture এর নতুন ওয়েব সিরিজটাইম আপ’-এ রয়েছে বাংলা আইটেমলালু গত ৩০ সেপ্টেম্বর ইউটিউবেই মুক্তি পেয়েছে বাংলার বিনোদন জগতের অতিপরিচিত মুখ সায়ন ঘোষ ও জনপ্রিয় ইউটিউবার বং গাই (Bong Guy) ওরফে কিরণ দত্ত (Kiran Dutta) অভিনীত এই ওয়েব সিরিজের টিজার। এছাড়াও রয়েছেন অমিত সাহা ও শ্রেয়া ভট্টাচার্য। জানা গিয়েছে, খুব শীঘ্রই মুক্তি পেতে চলছে এই ওয়েব সিরিজ।

আরও পড়ুন

Danny Detective INC : দীপাবলিতে মুক্তি পাচ্ছে অঞ্জন দত্তের তৈরি নতুন গোয়েন্দা গল্প

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles