Friday, February 23, 2024

গাড়ি দুর্ঘটনায় চোট মুখ্যমন্ত্রীর, নিরাপত্তা নিয়ে প্রশ্ন

The graphic image of West Bengal Chief minister Mamata Banerjee
ফের দুর্ঘটনার কবলে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়

ফের একবার দুর্ঘটনার কবলে মুখমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। বুধবার বর্ধমান থেকে প্রশাসনিক বৈঠক সেরে বাড়ির সময় এই ঘটনাটি ঘটে। জানা যায়, জি.টি. রোডে তাঁর কনভয়ের মাঝে হঠাৎ একটি গাড়ি চলে আসে। তৎক্ষণাৎ মুখ্যমন্ত্রীর গাড়ি চালক ব্রেক কষায় অল্পের জন্য বড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা পান। এদিন মুখ্যমন্ত্রী গাড়ির সামনের সিটে বসেছিলেন, ফলে হঠাৎ ঝটকায় তিনি মাথায় চোট পান।

Chief minister Mamata Banerjee 24 January 2024 after car accident

এই ঘটনার পরেই প্রশ্নের মুখে মুখ্যমন্ত্রীর নিওরাপত্তা। এর আগে ২০২১-এর বিধানসভা ভোটের প্রচারে গিয়ে পায়ে চোট পেয়েছিলেন তিনি। সাধারণত মুখ্যমন্ত্রীর নিরাপত্তারক্ষায় অনেক পুলিশ মোতায়েন থাকে এছাড়াও জেলা পুলিশ ও আধিকারিকদের উপস্থিতিতেও কীভাবে এমন ঘটনা ঘটে, উঠছে প্রশ্ন।

জানা গিয়েছে, মুখমন্ত্রী হাওড়ার ডুমুরজলা থেকে হেলিকপ্টারে বর্ধমানে আসেন। হেলিকপ্টারেই ফেরার কথা ছিল তাঁর। কিন্তু বৈঠক শেষে আবহাওয়া খারাপের জন্য যাত্রা পথ পরিবর্তন করে গাড়ি করে কলকাতায় ফিরছিলেন তিনি। সেই সময়ই এই বিপত্তি হয় বলে জানা গিয়েছে। এত ঘেরা টোপের মাঝেও এই ধরণের ঘটনা কী করে সম্ভব। এ বিষয়ে তদন্ত শুরু করেছে পুলিশি। জোরদার করা হয়েছে মুখ্যমন্ত্রীর নিরাপত্তা।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles