Tuesday, February 27, 2024

Purulia: হোমগার্ড ও তার পুত্র সন্তানের রক্তাক্ত দেহ ঘিরে চাঞ্চল্য পুরুলিয়ায়

একজন স্পেশাল হোমগার্ড এবং তার পুত্র সন্তানের রক্তাক্ত দেহ উদ্ধার হল পুলিশ কোয়ার্টার থেকে। ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার (Purulia) বেলগুমার পুলিশ লাইনে। ঘটনায় চাঞ্চল্য ছড়ায় এলাকায়।

হেমন্ত হেমব্রম পেশায় ছিলেন একজন স্পেশাল হোমগার্ড। সূত্রের খবর, ২০১২ সালে পুলিশের কাছে আত্মসমর্পণ করার পর তাকে স্পেশাল হোম গার্ডের চাকরি দেওয়া হয়। স্ত্রী এবং সন্তানকে নিয়ে বেলগুমা পুলিশ লাইনে থাকতেন তিনি। জানা গিয়েছে, স্ত্রীর সঙ্গে অশান্তির জেরে ছেলে সোমজিত হেমব্রমকে মেরে আত্মঘাতী হন হেমন্ত হেমব্রম। হেমন্ত হেমব্রমের স্ত্রী এবং তার শ্যালক হাজারো হেমব্রমের অভিযোগ অনুযায়ী তিনি প্রথমে তার ছয় বছরের সন্তানকে নৃশংসভাবে খুন করার পর নিজের গলার নলি কেটে আত্মঘাতী হন।

পুলিশি তদন্তে জানা গিয়েছে, হেমন্ত হেমব্রম ছিলেন খুব নিষ্ঠুর প্রকৃতির লোক। স্ত্রীর সঙ্গে অশান্তি প্রায় প্রতিদিনই লেগে থাকত। এছাড়াও জানা গিয়েছে, হেমন্ত হেমব্রম ছিলেন একজন প্রাক্তন মাওবাদী। রাজ্য সরকারের প্যাকেজ পাওয়ার জন্য তিনি পুলিশের কাছে আত্মসমর্পণ করেন। এরপরই তিনি স্পেশাল হোম গার্ডের চাকরি পান।

আজ সকালে পুলিশ লাইনের নম্বর কোয়ার্টার রুমের থেকে তাঁদের রক্তাক্ত দেহ উদ্ধার করা হয়। ঠিক কি কারণে এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে তা তদন্ত করছে পুলিশ।

আরও পড়ুন

Post Office-এর অ্যাকাউন্ট বন্ধ করার জন্য কী করতে হবে? জেনে নিন নতুন নিয়ম

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles