Monday, April 22, 2024

Bengaluru Rape Viral Video: প্রকাশ্যে গণধর্ষণের ভিডিয়ো, নিন্দার ঝড় নেট দুনিয়ায়, গ্রেফতার অভিযুক্তরা

বেঙ্গালুরু গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার ছয়। নির্যাতনের ভিডিও সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে আসতেই পুলিশ অভিযুক্তদের খোঁজ শুরু করে। বেঙ্গালুরু থেকে গ্রেপ্তার করা হয় অভিযুক্তদের।

ঘটনার পুনর্নির্মাণের জন্য আজ ভোর পাঁচটার দিকে পুলিশ দু’পক্ষকে নিয়ে ঘটনাস্থলে যায়। সেই সময় অভিযুক্তদের মধ্যে দুজন পালানোর চেষ্টা করলে পুলিশ তাদের পা লক্ষ্য করে গুলি চালায় বলে পুলিশ সূত্রের খবর। আহত আসামীদের হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উল্লেখ্য, কয়েকদিন আগে সোশ্যাল মিডিয়ায় প্রচারিত একটি ভিডিও-তে দেখা যায় এক যুবতীকে শারীরিক নির্যাতন করছে কয়েকজন যুবক মিলে। এই অত্যাচারের ভিডিও প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। নিন্দার ঝড় ওঠে নেট মাধ্যমে।

ভিডিওটি নেট মাধ্যমে ছড়িয়ে পড়ার পর অসম পুলিশ অভিযুক্তদের চিহ্নিত করে টুইটারে একটি পোস্ট করে। অসম পুলিশের পক্ষ থেকে জানানো হয়, যারা অভিযুক্তদের ব্যাপারে তথ্য দিতে পারবেন তাদেরকে পুরষ্কৃত করা হবে।

বেঙ্গালুরু পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে, নির্যাতিত মহিলা বর্তমানে অন্য একটি রাজ্যে রয়েছেন এবং তার খোঁজে একটি দল পাঠানো হয়েছে। তাকে এনে ম্যাজিস্ট্রেটের সামনে তার বয়ান রেকর্ড করা হবে বলে জানিয়েছে পুলিশ।

এনডিটিভি-র প্রতিবেদন অনুযায়ী জানা গেছে, অভিযুক্ত এবং নির্যাতিত মহিলা বাংলাদেশের এবং বেঙ্গালুরুতে ভাড়া বাসায় থাকত তারা। অভিযুক্ত এবং নির্যাতিত মহিলা একই দলের বলে মনে করা হচ্ছে। টাকা নিয়ে দুই পক্ষের মধ্যে মতবিরোধ হওয়ার কারণে এই ঘটনা ঘটে বলে প্রাথমিক অনুমান।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles