Monday, April 22, 2024

Panama Papers Case: পানামা পেপার্স মামলায় ঐশ্বর্য রাই বচ্চনকে তলব ED-র

এবার পানামা পেপার্স মামলায় (Panama Papers Case) ঐশ্বর্য রাই বচ্চনকে (Aishwarya Rai Bachchan) সমন পাঠালো এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (Enforcement Directorate)। প্রথমে জানা যায়, সমন পাঠানোর পর অভিনেত্রী চিঠি পাঠিয়ে না যেতে পারার কথা জানিয়েছেন। তবে এখন সংবাদ সংস্থা এএনআই সূত্রে খবর, আজ দিল্লির লোকনায়ক ভবনে ইডি-র (ED) দপ্তরে জিজ্ঞাসাবাদের জন্য হাজিরা দিলেন বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন।

ইতিমধ্যেই প্রশ্নের তালিকা তৈরি করে ফেলেছেন এনফোর্সমেন্ট ডিরেক্টরেটেরের আধিকারিকরা বলে সূত্রের খবর। পানামা পেপার্স মামলায় ভারতের প্রায় ৫০০ জনের নাম জড়িত আছে বলে খবর পাওয়া গেছে। এছাড়াও জানা গেছে এই ৫০০ জন ভারতীয়দের মধ্যে অভিনেতা-অভিনেত্রী, ক্রীড়াবিদ, একাধিক নেতা ও ব্যবসায়ী সহ সমস্ত বিশিষ্টজনদের নাম রয়েছে। প্রত্যেকের বিরুদ্ধেই কর ফাঁকি দেওয়ার অভিযোগ রয়েছে এবং এ বিষয়ে ইতিমধ্যেই তদন্ত শুরু হয়ে গিয়েছে বলে খবর।

দীর্ঘদিন ধরে চলা এই ‘পানামা পেপার্স কাণ্ড’-এ বচ্চন পরিবারের নাম আগেই জড়ায়। ২০১৬ সালে, যুক্তরাজ্যে পানামার একটি আইন সংস্থার ১১.৫ কোটি টাকার কর ফাঁকি দেওয়ার নথি ফাঁস হয়। এতে সারা বিশ্বের বড় বড় নেতা, ব্যবসায়ী এবং বিশিষ্ট ব্যক্তিত্বদের নাম উঠে আসে। যেখানে পাঁচশোরও বেশি ভারতীয়দের নাম আছে বলে জানা যায়। এই পাঁচশোরও বেশি ভারতীয়দের মধ্যে নাম রয়েছে বচ্চন পরিবারেরও।

আরও পড়ুন

Gora Teaser: জানুয়ারিতে আসছেন সিরিয়াল কিলার স্পেশালিস্ট গৌরব সেন ওরফে গোরা

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles