Monday, April 22, 2024

সোহম-শ্রাবন্তী ‘দুজনে’র সম্পর্ক বাঁক নেবে কোন পথে, জানা যাবে ৯ জুলাই

ফের একসঙ্গে জুটি বাঁধছেন শ্রাবন্তী-সোহম। এবার OTT Platform-এ আসতে চলেছে তাদের অভিনীত ওয়েব সিরিজ ‘দুজনে’। যদিও রাজনীতির ময়দানে তাঁরা একে অপরের প্রতিপক্ষ। তবে রাজনৈতিক অবস্থান তাদের অভিনয় জীবনে কোনো প্রতিকূলতা তৈরি করে নি, এটাই তার প্রমাণ। আগামী দিনে দর্শক তাদের জুটির রসায়নের সাক্ষী হতে চলেছেন।

বেশ কয়েকদিন ধরেই শ্রাবন্তীর ব্যক্তিগত জীবনেও চলছে টানাপোড়েন। তার দাম্পত্য জীবনে বিচ্ছেদ নতুন প্রেমের গুঞ্জন নিয়ে রীতিমতো চর্চা চলছে। ‘দুজনে’র ট্রেলারেও শ্রাবন্তীর মুখে এমন কিছু কথা শোনা গেল যা দাম্পত্য জীবনের টানাপোড়েনের ইঙ্গিত দিচ্ছে বলে মনে করা হচ্ছে। তাকে ট্রেলারে বলতে শোনা যাচ্ছে, ‘কার সঙ্গে সংসার করছি? কাকে নিজের সবটা দিয়ে ভালোবেসেছি, জাস্ট ভুলে যাই কী করে?’

ওয়েব সিরিজের গল্প অনুযায়ী স্বামী অমরের হঠাৎ করে বদলে যাওয়া নিয়ে উদ্বিগ্ন হতে দেখা গেল শ্রাবন্তী (Srabanti Chatterjee) অভিনীত চরিত্র অহনাকে। সত্যিটা ঠিক কি তা জানতে অনুসন্ধান শুরু করে অহনা। তা নিয়ে এগোতে থাকে গল্প।

অমর-অহনার চরিত্রে দেখা যাবে (Soham chakraborty) সোহম-শ্রাবন্তীকে। এছাড়াও এই ওয়েব সিরিজে অভিনয় করছেন অদ্রিজা রায় (Adrija Roy), রাজদীপ গুপ্তা (Rajdeep Gupta), দেবশঙ্কর হালদার (Debshankar Haldar)। ওয়েব সিরিজটি ৯ জুলাই থেকে ‘হইচই’ (Hoichoi)-এ দেখা যাবে।

SourceYouTube

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles