Friday, June 21, 2024
More

    “আমাকে ভোট দেবেন না”, এই পোস্টার নিয়েই বাড়ি বাড়ি ঘুরছেন বিজেপি নেতা, কিন্তু কেন ?

    শর্মিষ্ঠা ঘোষ: ২০২৩ এ পঞ্চায়েত ভোটের প্রার্থী হয়েছেন কোলাঘাটের বিজেপি নেতা মদন কুমার মণ্ডল। কেউ ভোট দিক তাঁকে এমন চাইছেন না তিনি। পোস্টার নিয়ে বাড়ি বাড়ি যাচ্ছেন তিনি। পোস্টারে বড় বড় করে লেখা “আমায় ভোট দেবেন না”।

    আর কয়েকদিন পরই ভোট। কিন্তু কেন এই ভোট না দেওয়ার আর্জি ? এমনই প্রশ্নের উত্তরে মদন বাবু জানান, 23 নম্বর পঞ্চায়েত সমিতির আসনে দলীয় নেতাদের অনুমোদনে বিজেপি প্রার্থী হয়ে দাঁড়িয়েছিলেন তিনি। কিন্তু শেষ মুহূর্তে মদন কুমার মণ্ডলের পরিবর্তে দলীয় প্রতীক পান বিশ্বজিৎ মণ্ডল। আর তিনি হয়ে যান নির্দল প্রার্থী। পান অটোরিক্সার প্রতীক। এমন ঘটনার জেরে তিনি মনে করেন, এভাবে লড়াই করলে বিজেপি দলের ক্ষতি হয়ে যাবে। তাই আমার অনুগামীদের বার্তা দিতেই আমাকে ভোট না দেওয়ার পোস্টার ছাপিয়ে প্রচার করছি।

    জানা গিয়েছে, মদন কুমার মণ্ডল কোলাঘাটের বিজেপির সাধারণ সম্পাদকের দায়িত্বে রয়েছেন। এলাকার মানুষদের জন্য কাজ করবেন বলেই তিনি ভোটে দাঁড়ান। কিন্তু দলের নেতাদের অভিপ্রায় আলাদা থাকার জন্য শেষ মুহূর্তে বিজেপির দলীয় প্রতীক হাতছাড়া হয়ে যায়। শেষ পর্যন্ত মনোনয়নপত্র প্রত্যাহার করতে না পারায় ‘অটো রিক্সায় দলীয় প্রতীক পান তিনি।

    এইসব কারণের জন্যই মদন কুমার মণ্ডল ভোট না দেওয়ার আর্জি জানিয়ে প্রচার করছেন। তিনি বলেন , “আমি দীর্ঘদিন ধরে বিজেপির জন্য লড়াই করছি। এখন আমার জন্য যদি দলের ভোট কম পড়ে যায়, তাই এই প্রচার। তিনি আরও বলেন, “যেহেতু মানোন্নয়ন পত্র প্রত্যাহার করতে পারিনি, তাই নিজেই পোস্টার ও ফ্লেক্স ছেপে প্রচার চালাচ্ছি। তাঁর এই কাজে খুশি হয়েছেন কোলাঘাটের বিজেপি জেলা সহ-সভাপতি তুষার দোলাই।

    Related Articles

    LEAVE A REPLY

    Please enter your comment!
    Please enter your name here

    This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

    Stay Connected

    3,541FansLike
    3,210FollowersFollow
    2,141FollowersFollow
    2,034SubscribersSubscribe
    - Advertisement -

    Latest Articles