Tuesday, April 16, 2024

নতুন রূপে PUBG! পেতে পারেন উপহার

ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া হিসাবে PUBG-র প্রত্যাবর্তনের পাশাপাশি পাওয়া যেতে পারে আরও একটি ভালো আপডেট । গেম ডেভেলপার ক্রাফ্টন, আনঅফিসিয়ালি ইঙ্গিত দিয়েছেন যে গেমটি লো-অ্যান্ড্রয়েড ডিভাইসগুলিতেও চলবে।

গুগল প্লে স্টোরে সংস্থার দ্বারা আপলোড করা তথ্য অনুসারে, 2 জিবি বা তার বেশি র‌্যামযুক্ত এবং অ্যান্ড্রয়েড 5.1.1 বা ততোধিক ডিভাইসগুলি ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া চালাতে সক্ষম হবে।

গুগল প্লে স্টোরের লিস্টিংয়ে ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়া প্রস্তাবিত সিস্টেমের প্রয়োজনীয়তাগুলি লেখা আছে: যা হল, “অ্যান্ড্রয়েড 5.1.1 বা তার বেশি এবং কমপক্ষে 2 জিবি র‌্যাম মেমোরি।”

এর স্পষ্ট অর্থ হল গেমাররা সাশ্রয়ী মূল্যের স্মার্টফোনে এই গেমটি উপভোগ করতে পারবে । তবে ভালো অভিজ্ঞতার জন্য প্রস্তাব দেওয়া হয়েছে যে একটি শক্তিশালী প্রসেসর, গ্রাফিক কার্ড এবং উচ্চ র‌্যামের মতো চিত্তাকর্ষক কনফিগারেশন সহ স্মার্টফোনে PUBG বা ব্যাটলগ্রাউন্ডস মোবাইল ইন্ডিয়ার মতো গেম খেলতে হবে।

ক্রাফ্টন 18 মে ব্যাটলগ্রাউন্ড মোবাইল ইন্ডিয়ার জন্য প্রি-রেজিস্ট্রেশন লিঙ্কগুলি খুলেছে । গেমটি ভারতে চালু হওয়ার পর গেমারদের মধ্যে রেজিস্ট্রেশন করার আগ্রহ তুঙ্গে থাকবে বলে মনে করা হচ্ছে।

গেমারদের জন্য, ক্রাফ্টন আরও ঘোষণা করেছেন, যারা গেমটির জন্য pre-register করবে তারা প্রত্যেকেই সংস্থার কাছ থেকে একটি বিশেষ উপহার পাবে। তারা রেকন আউটফিট, মাস্ক লিমিটেড সেলিব্রেশন এবং এক্সপার্ট টাইটেল 300 এজি হিসাবে আইটেমগুলি পাবে।

ক্রাফ্টন সম্প্রতি ব্যাটলগ্রাউন্ডে একটি ট্রেলারও চালু করেছে। ট্রেলারটিতে ডায়নামো, জোনাথন এবং ক্রোনটেন সহ ভারতে শীর্ষস্থানীয় PUBG গেমারদের পাশাপাশি বলিউড অভিনেতা আরশাদ ওয়ারসিও রয়েছে।

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles