Sunday, April 2, 2023

Satyanarayan Ki Katha : সাজিদের সঙ্গে জুটি বাঁধলেন কার্তিক, নতুন ছবির নাম ঘোষণা করলেন সোশ্যাল মিডিয়ায়

দুটি ছবি হাতছাড়া হয়ে যাওয়ার পর অভিনেতা কার্তিক আরিয়ান তাঁর নতুন ছবির ঘোষণা করলেন। কার্তিককে খুব শীঘ্রই সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে মিউজিক্যাল কাহিনী ‘সত্যনারায়ণ কি কথা’ (Satyanarayan Ki Katha)-তে দেখতে পাওয়া যাবে। প্রোডাকশন কোম্পানি নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন (Nadiadwala Grandson Entertainment) এবং কার্তিক আরিয়ান নিজেও এই ছবির একটি ভিডিও তাঁর ইন্সটা অ্যাকাউন্টে পোস্ট করে এই কথা ঘোষণা করেছেন। এই খবরটি কার্তিকের অনুরাগীদের জন্য একটি দারুণ খবর।

ছবিটির সঙ্গে কার্তিকের যুক্ত হওয়ার প্রসঙ্গে সাজিদ নাদিয়াদওয়ালা বলেছেন, “সত্যনারায়ণ কি কথা” আমার জন্য একটি দূরদর্শী পরিকল্পনা। আমরা, নাদিয়াদওয়ালা গ্র্যান্ডসন এন্টারটেইনমেন্ট, নমঃ পিকচার, জাতীয় পুরষ্কার বিজয়ী পরিচালক সমীর বিদ্বানস এবং অত্যন্ত প্রতিভাবান কার্তিক আরিয়ানের সঙ্গে কাজ করতে আগ্রহী। কার্তিকের সঙ্গে এটি আমাদের প্রথম কাজ হবে এবং তিনি এই পরিকল্পনায় সম্পূর্ণ নতুন শক্তি এনে দিয়েছেন।”

কার্তিক আরিয়ান বলেছেন, “বেশ কিছুদিন ধরে আমি সাজিদ স্যারের সঙ্গে কাজ করতে চাইছিলাম, এর চেয়ে ভাল সু্যোগের কথা আমি আশা করতেও পারতাম না। আমি অত্যন্ত খুশি হয়েছি সাজিদ স্যার, শরিন এবং কিশোরের ভিশনের অংশ হয়ে। ‘সত্যনারায়ণ কি কথা’ একটি মিউজিক্যাল প্রেমকাহিনী যা ন্যাশনাল অ্যাওয়ার্ড বিজয়ী সেলিব্রিটিদের একটি পাওয়ার হাউসকে একত্রিত করে। সমীর বিদ্বানস স্যারের সঙ্গে এটি আমার প্রথম ছবি, যিনি সংবেদনশীল বিষয়গুলি অত্যন্ত বিনোদনমূলক করার দক্ষতা রাখেন।”

কার্তিক তার সিগনেচার স্টাইলে জানান, “সত্যি কথা বলতে, আমি খুব চাপ এবং দায়িত্ব অনুভব করছি কারণ আমি এই দলে ন্যাশনাল অ্যাওয়ার্ড না পাওয়া একমাত্র সদস্য।”

এর আগে করণ জোহরের ছবি ‘দোস্তানা’ এবং শাহরুখ খানের রেড চিলিজ এন্টারটেইনমেন্টের ‘গুড বাই ফ্রেডি’ – এই দুটি ছবি কার্তিক আরিয়ানের হাত থেকে বেরিয়ে গিয়েছিল বলে খবর। বড় সেলিব্রেটিদের এই দুটি ছবি হাত ছাড়া হয়ে যাওয়ার পর কার্তিকের বলিউড কেরিয়ার নিয়ে অতিরিক্ত আলোচনা হতে দেখা গিয়েছিল। সাজিদ নাদিয়াদওয়ালার সঙ্গে কার্তিকের এই জুটি বাঁধা সমস্ত গুজবের জবাব বলে মনে করা হচ্ছে।

সাজিদ নাদিয়াদওয়ালা, নমঃ পিকচার এবং পরিচালক সমীর বিদ্বানস তাদের নিজেদের ফিচার ফিল্ম- ‘ছিছোরে’ (Chhichhore) সেরা ফিচার ফিল্ম এবং আনন্দী গোপাল (Anandi Gopal) সামাজিক ইস্যুতে সেরা ছবির জন্য ২০১৯ সালে জাতীয় পুরষ্কার জিতেছিল। ‘সত্যনারায়ণ কি কথা’র মধ্য দিয়ে বলিউডে অভিষেক হতে চলেছে সমীরের।

নমঃ পিকচার থেকে শরিন মন্ত্রী কেদিয়া বলেছেন, “সত্যনারায়ণ কি কথা একটি অনন্য প্রেমের গল্প, যা আপনাকে প্রেমের শক্তিতে বিশ্বাসী করে তুলবে। কার্তিকের নিরীহ মোহনীয়তায় সজ্জিত এই গল্পটি সবার মন জয় করবে।” কিশোর অরোরা বলেছেন, “নমঃ-তে আমরা সাজিদ নাদিয়াদওয়ালার মতো সৃজনশীল ব্যক্তির সঙ্গে মিলিত হয়ে এই সুন্দর হৃদয়স্পর্শী কাহিনী দর্শকদের কাছে আনতে পেরে খুব খুশি। ‘সত্যনারায়ণ কি কথা ’র শুটিং এই বছরের শেষের দিকে শুরু করা হবে।”

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles