Monday, April 22, 2024

Sourav Ganguly: অবশেষে শুরু হল দাদাগিরির শুটিং

সব প্রতিবন্ধকতা, প্রতিকূল পরিস্থিতি পার করে ফের শুরু হল বহু প্রতিক্ষিত রিয়্যালিটি শো দাদাগিরি-র শুটিং। আজ থেকে সৌরভ গাঙ্গুলির (Sourav Ganguly) হাত ধরে ফের শুরু হল দাদাগিরির শুটিং। যদিও বিভিন্ন সূত্র থেকে বিষয়টি জানা যাচ্ছিল। অবশেষে বিষয়টি আরও স্পষ্ট হল যখন সৌরভ গাঙ্গুলি নিজে সেলফি তুলে তাঁর সোশ্যাল সাইটে পোস্ট করে লিখলেন “Back to work…. #dadagiri”।

কিছুদিন আগে তিনি করোনা আক্রান্ত হয়েছিলেন। সেই কারণে বেশ কিছুদিন শুটিং বন্ধ ছিল। যারা প্রতিদিন রাত সাড়ে নটা নাগাদ টেলিভশনের সামনে বসে থাকতেন তাঁকে এবং তাঁর অনুষ্ঠানের অনবদ্য সঞ্চালনা দেখার জন্য, তারাও বেশ মনমরা হয়ে পড়েছিলেন। রাজ্য থেকে দেশ, দেশ থেকে বিদেশ সকলের মনের মধ্যে দুশ্চিন্তা তৈরী হয়েছিল। যত দিন যাচ্ছে করোনা আক্রান্তের সংখ্যা তত বাড়ছে। দেশের বহু বিশিষ্ট ব্যাক্তিরা করোনায় আক্রান্ত হয়েছেন। সৌরভ গাঙ্গুলিও করোনায় আক্রান্ত হয়ে একটি বেসরকারি হাসপাতালে বেশ কিছুদিন ভর্তি ছিলেন।সংক্রমণের সূচক ক্রমশ উর্ধগামী হচ্ছে। এই অবস্থায় মানুষের দৈনন্দিন কাজকর্ম, অফিস, আদালত, বাজার হাট, পরিবহন সর্বত্র দুর্বিসহ অবস্থার সৃষ্টি হয়েছে। বিভিন্ন বিষয়ে সরকারি নিয়ন্ত্রণ ও বিধিনিষেধ আরোপ করা হচ্ছে।

অবশেষে প্রতিকূলতা সত্ত্বেও করোনাকে জয় করে সৌরভ গাঙ্গুলিকে দেখা গেল দাদাগিরির মঞ্চে সঞ্চালকের ভূমিকায়। ফের চেনা ছন্দে শুরু হল শুটিং

আরও পড়ুন

Prosenjit Chatterjee: এবার করোনায় আক্রান্ত বাংলা ফিল্ম ইন্ডাস্ট্রির অভিভাবক

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles