Tuesday, April 16, 2024

স্বাধীনতা সংগ্রামী ‘বাঘা যতীন’ এর ভূমিকায় দেব, মুক্তি পাবে সারা দেশে

হিন্দি ও বাংলা কাঁপাবে দেবের বড় বাজেটে ছবি বাঘাযতীন

শর্মিষ্ঠা ঘোষঃ শুক্রবার প্রকাশ পেল দেবের নতুন ছবি ‘বাঘাযতীন’-এর পোস্টার। স্বাধীনতা সংগ্রামী যতীন মুখোপাধ্যায় তথা ‘বাঘা যতীন’ এর ভূমিকায় দেখা যাবে দেবকে।

পোস্টারে দেখা যাচ্ছে বাঘা যতীন চরিত্রে খাঁকি উর্দিতে বন্দুক হাতে দেব। মাথায় পাগড়ি, মুখে এক ঝাঁকড়া দাড়ি, চোখ মুখে রাগ। ক্যাপশনে দেব লিখেছেন, “যখন অপসারণ এবং অত্যাচার বেড়ে যায়, তখন ধ্বংসের সময় এগিয়ে আসে। তখন দরকার হয় এক বীরযোদ্ধার”। তিনি আরও লেখেন, “এই প্রথমবার আমরা বড় পর্দায় প্রকাশ করতে চলেছি, বাঘাযতীনের বীরত্বের কথা। এবার পুজোয় প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ছবিটি।”

জানাগিয়েছে, বাঘাযতীন ছবির শুটিং ইতিমধ্যে শেষ হয়েছে ওড়িশায় ছবির একটি বড় অংশ শুট হয়েছে এছাড়া বুড়িবালামের জঙ্গলেও ছবিটি শুট হয়েছে। বুড়িবালামের যুদ্ধ, বাঘের সঙ্গে লড়াই সবটাই ফুটে উঠবে বড় পর্দায়।

কঠিন লড়াইয়ের পর ২০০ বছর ইংরেজ শাসনকে ধুলিস্যাৎ করে স্বপ্নের স্বাধীনতা পেয়েছিল ভারতবর্ষ। কঠিন লড়াইয়ের ইতিহাসে আমরা অনেক বীর যোদ্ধার কথা জানি। তা নিয়ে অনেক সিনেমাও তৈরি হয়েছে এর আগে। সেই বীর যোদ্ধার মধ্যে এক অন্যতম ভারত সন্তান হল বাঘাযতীন। তারই বীরত্বের কাহিনী নিয়ে এবার ‘সিনেমা’ আনছে দেব এন্টারটেইনমেন্ট ভেঞ্চারস। এই ছবিতে দেবের বিপরীতে অভিনয় করছেন সৃজা দত্ত। এছাড়া রয়েছে সুদীপ্ত চক্রবর্তী, শোয়েব কাবির, রোহন ভট্টাচার্য।

জিতের চেঙ্গীজ সিনেমা মুক্তির পর দেবের বাঘাযতীন সিনেমা হল দ্বিতীয় বাংলা সিনেমা যা বাংলা ও হিন্দিতে গোটা দেশজুড়ে মুক্তি পাবে। তবে প্রোডাকশন ম্যানেজমেন্টের তরফ থেকে এখনও সে বিষয়ে নিয়ে কোনও ঘোষণা করা হয়নি।

অতএব সব মিলিয়ে বলা যায়, ২০ অক্টোবর পুজোয় মুক্তি পাবে এই সিনেমা। যা নিয়ে দর্শকমহল খুবই উচ্ছসিত। বাংলার বীর সন্তানের বীরত্বের কাহিনী বড় পর্দায় দেখার জন্য মুখিয়ে আছে পুরো দর্শক মহল।

আরও পড়ুন Alia Bhatt: এবার হলিউডে পা রাখছেন আলিয়া ভাট, কার সঙ্গে দেখা যাবে আলিয়াকে?

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles