Tuesday, February 27, 2024

Amitabh Bachchan-র বাংলো সহ মুম্বইয়ের ৪ জায়গায় বোমাতঙ্ক, ঘটনায় গ্রেপ্তার ২

গতকাল অমিতাভ বচ্চনের (Amitabh Bachchan) বাংলো সহ মুম্বই শহরের ৪টি জায়গায় বোমা রাখা রয়েছে বলে মুম্বই পুলিশের কাছে উড়ো ফোন আসে। এই ঘটনায় দুজনকে গ্রেপ্তার করেছে মুম্বই পুলিশ (Mumbai Police), যাদের নাম রাজু এবং রমেশ বলে জানা গেছে।

অভিযুক্ত ২ ব্যক্তি গতকাল সন্ধ্যায় মুম্বইয়ের কল্যাণে পার্টি করছিল। সেই সময় তারা দুজনে পুলিশকে ফোন করে চারটি স্থানে বোমা রাখার কথা জানায়। পুলিশ আবার সেই নম্বরে ফোন করলে তারা মোবাইল বন্ধ করে দেয়। মদ্যপ অবস্থায় থাকাকালীন তাঁরা এই ভুয়ো ফোন করেছিল বলে জানা গেছে।

গ্রেপ্তারের পর প্রকাশিত এক বিবৃতিতে পুলিশ জানিয়েছে, “মুম্বই ক্রাইম ব্রাঞ্চের (Mumbai crime branch) ক্রাইম ইন্টেলিজেন্স ইউনিট অভিযুক্ত দুজনকেই গ্রেপ্তার করেছে।”

পুলিশ আরও জানায়, ” গতকাল রাতে পুলিশের কাছে একটি ফোন আসে, যাতে মুম্বইয়ের (Mumbai) চারটি ভিন্ন স্থানে বোমা থাকার তথ্য দেওয়া হয়।” মুম্বইয়ের তিনটি প্রধান রেল স্টেশন তথা ছত্রপতি শিবাজী মহারাজ টার্মিনাস (সিএসএমটি), বাইকুলা এবং দাদর রেল স্টেশন সহ বলিউড মেগাস্টার অমিতাভ বচ্চনের বাংলোয় বোমা রাখা হয়েছে বলে ভুয়ো ফোন এসেছিল। অমিতাভ বচ্চনের বাংলো সহ মুম্বাইয়ের এই তিনটি রেল স্টেশনের তল্লাশি করা হয় এবং নিরাপত্তা জোরদার করা হয়েছে। তবে এখনও পর্যন্ত সন্দেহজনক কিছু পাওয়া যায়নি।

পুলিশ জানায়, একজন ব্যক্তি ৬ আগস্ট রাত ৮.৫০ নাগাদ মুম্বাই পুলিশের জরুরি হেল্পলাইন নম্বর ‘ডায়াল ১০০’এ ফোন করে বলেছিলেন, মুম্বইয়ের চারটি ভিন্ন স্থানে বোমা রয়েছে। মুম্বই পুলিশের দল বোম্ব ডিটেকশন অ্যান্ড ডিসপোজাল স্কোয়াডের সঙ্গে তৎক্ষণাৎ সেই সমস্ত জায়গায় পৌঁছে পুরো জায়গাটি তল্লাশি করে কিছু না পাওয়ায় বুঝতে পারে যে এটি একটি ভুয়ো ফোন ছিল। এছাড়াও জানা গেছে, গ্রেপ্তার হওয়ার পর অভিযুক্তরা ভুয়ো ফোন করেছিল বলে স্বীকার করেছে।

আরও পড়ুন

Amitabh Bachchan: বিগ বি-র নতুন বাড়ি, কারা হলেন তার নতুন প্রতিবেশী? জেনে নিন 

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles