Monday, April 22, 2024

Prakash Raj: হঠাৎ পড়ে গিয়ে আহত হলেন প্রবীণ অভিনেতা প্রকাশ রাজ, চিকিৎসার জন্যে যাচ্ছেন হায়দ্রাবাদ

হঠাৎ পড়ে গিয়ে আহত হলেন বলিউড এবং দক্ষিণী ইন্ডাস্ট্রির প্রবীণ অভিনেতা প্রকাশ রাজ (Prakash Raj)। এই দুর্ঘটনায় হাড় ভেঙে গিয়েছে তাঁর। প্রকাশ রাজ নিজেই টুইট করে এই তথ্য দিয়েছেন। তিনি তাঁর অনুরাগীদের বলেছেন, এই দুর্ঘটনার জন্য তাঁকে একটি সার্জারি করতে হবে। তিনি আরও বলেন, তিনি ভাল আছেন এবং আতঙ্কিত হওয়ার কিছু নেই।

প্রকাশ রাজ টুইট করে লিখেছেন, “একটি ছোট দুর্ঘটনা ঘটেছে .. একটি ছোট্ট ফ্র্যাকচার হয়েছে .. ফ্লাইটে হায়দ্রাবাদ (Hyderabad) যাচ্ছি সার্জারির জন্য, আমার বন্ধু চিকিৎসক গুরুভা রেড্ডি সার্জারি করবেন, ওনার হাতে আমি সুরক্ষিত .. আমি ভালো থাকব। চিন্তার কোনও ব্যাপার নেই। আমার জন্য আপনারা প্রার্থনা করবেন। ”

প্রকাশ রাজের এই টুইটের পর অনুরাগীরা তাঁর দ্রুত আরোগ্য কামনা করতে শুরু করেছেন। এমনকি কিছু লোক তাঁর জন্য প্রার্থনা করার অনুরোধও করেছেন। একজন টুইটার ব্যবহারকারী লিখেছেন, “শীঘ্রই সুস্থ হয়ে উঠুন।” অন্য একজন লিখেছেন, “আপনার সফল সার্জারি এবং দ্রুত আরোগ্য কামনা করছি।” আরেকজন লিখেছেন, “সেরে উঠুন স্যার। আমরা সবসময় আপনাকে পর্দায় দেখতে চাই, হাসপাতালের বিছানায় নয়।”

তেলেগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে তাঁর বন্ধু এবং অভিনেতা- প্রযোজক বান্দলা গণেশ (Bandla Ganesh) এবং পরিচালক নবীন মোহাম্মাদালীও তাঁর দ্রুত আরোগ্য কামনা করেছেন। গব্বর সিংয়ের মতো চলচ্চিত্রের জন্য পরিচিত বান্দলা গণেশ টুইটারে লিখেছেন, “যত্ন নিন আন্না, যদি কিছু প্রয়োজন হয় তাহলে ফোন করবেন। আমরা আপনার সাথে আছি।” নবীন লিখেছেন,” আপনার দ্রুত আরোগ্য কামনা করছি।”

প্রকাশ রাজকে সম্প্রতি দেখা গিয়েছিল নেটফ্লিক্স অ্যান্থোলজি ‘নাভারসা’ (Navarasa) তে। তিনি বিজয় নাম্বিয়ার পরিচালিত একটি স্বল্পদৈর্ঘ্যের ছবি এধিরিতে একটি ছোট্ট চরিত্রে অভিনয় করেছিলেন। এতে বিজয় শেঠুপতিও (Vijay Sethupathi) ছিলেন।

আরও পড়ুন

কাকার ক্যান্টিনের পাঁচ রুপাইয়া বারা আনা ধার পরবর্তীতে হয়ে উঠেছিল কিশোর কুমারের কন্ঠে জনপ্রিয় গান

 

Dailyhunt 

Facebook

YouTube 

Instagram 

Twitter

Koo

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles