Tuesday, February 27, 2024

Ritwick Chakraborty: গোয়েন্দা ‘গোরা’র হাত ধরে ওয়েব সিরিজের দুনিয়ায় পা রাখতে চলেছেন ঋত্বিক চক্রবর্তী

অন্যধারার বাংলা ছবিতে যে সব অভিনেতারা নিজের জায়গা পাকাপাকি ভাবে তৈরি করে ফেলেছেন তাদের মধ্যে অন্যতম অভিনেতা হলেন ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty)। এবার ওয়েব সিরিজের দুনিয়ায় পা রাখতে চলেছেন তিনি। গোয়ান্দা গোরার চরিত্রে অভিনয় করতে দেখা যাবে অভিনেতা ঋত্বিক চক্রবর্তীকে।

ইতিমধ্যেই শুরু হয়ে গেছে ওয়েব সিরিজ ‘গোরা’র (Gora) শুটিং। এই ওয়েব সিরিজটির পরিচালক হলেন সায়ন্তন ঘোষাল (Sayantan Ghosal)। জনপ্রিয় বাংলা ওটিটি প্ল্যাটফর্ম ‘হইচই’-এ (Hoichoi) এই ওয়েব সিরিজ ‘গোরা’ মুক্তি পাবে। ইতিমধ্যেই এই সিরিজের একটি টিজার প্রকাশ্যে এসেছে। এই টিজারের ক্যাপশনে লেখা আছে ‘ডিটেক্টিভরা মাঝেমধ্যে ডিফেক্টিভও হয়’। এই ক্যাপশনের মাধ্যমে বোঝাই যাচ্ছে, ‘গোরা’ গোয়েন্দা গল্প হলেও এই ছবিতে বেশ কিছু মজার দৃশ্যও দেখতে পাবে সিনেপ্রেমী দর্শকরা।

ঋত্বিক চক্রবর্তী বাংলা থিয়েটারে কাজ শুরু করার মাধ্যমে অভিনয় জগতে নিজের ক্যারিয়ার শুরু করেছিলেন। এরপর ‘ক্রস কানেকশন’ (Cross Connection) ছবির মাধ্যমে বড় পর্দায় পা রাখেন তিনি। বড় পর্দায় পা রাখার পর মাছের ঝোল (Maacher Jhol), সাহেব বিবি গোলাম (Saheb Bibi Golam), চলচ্চিত্র সার্কাস (Cholochitro Circus), বিটনুন (Bitnoon), অনুব্রত ভাল আছো (Anibrata Bhalo Achho), নির্বাক (Nirbaak), ভীতু (Bheetu), ওপেন টি বায়োস্কোপ (Open Tee Bioscope), হ্যাপি পিল (Happy Pill), এবার শবর (Ebar Shabor), আশা যাওয়ার মাঝে (Asha Jaoar Majhe), বাকিটা ব্যক্তিগত (Bakita Byaktigato), আবর্ত (Aborto), শব্দ (Shabdo), ফড়িং (Phoring), নেকলেস (Necklace), লে ছক্কা (Le Chakka), চলো লেটস গো-এর (Chalo Let’s Go) মতো একাধিক জনপ্রিয় ছবিতে অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী। ‘পরিণীতা’ (Parineeta) ছবিতে শুভশ্রীর (Subhashree Ganguly) বিপরীতে অভিনয় করে সিনেপ্রেমীদের মন কেড়ে নিয়েছিলেন ঋত্বিক। বর্তমানে বাংলার প্রথম সারির প্রায় সব পরিচালকের সঙ্গে তিনি কাজ করেছেন।

সম্প্রতি অতনু ঘোষের (Atanu Ghosh) পরিচালনায় ‘বিনিসুতোয়’ (Binisutoy: Without Strings) ছবিতে অভিনয় করেছেন ঋত্বিক চক্রবর্তী। এই ছবিতে তাঁর অভিনয় ছিল প্রশংসনীয়। এই ছবিতে ঋত্বিকের বিপরীতে জয়া এহসান (Jaya Ahsan) অভিনয় করেছিলেন।

আরও পড়ুন

Danny Detective INC : দীপাবলিতে মুক্তি পাচ্ছে অঞ্জন দত্তের তৈরি নতুন গোয়েন্দা গল্প

Golondaaj: পুজোয় মুক্তি পেতে চলেছে  দেব -এর ‘গোলন্দাজ , মুক্তি পেল ছবির অন্যতম গান “যুদ্ধং দেহি” 

গ্যারেজ মেকানিক থেকে কী করে হয়ে উঠলেন একজন বিখ্যাত ব্যক্তি, জেনে নিন..

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.

Stay Connected

3,541FansLike
3,210FollowersFollow
2,141FollowersFollow
2,034SubscribersSubscribe
- Advertisement -

Latest Articles